দিনাজপুরের বোচাগঞ্জে ধারালো অস্ত্রে বৃদ্ধা খুন

মোট দেখেছে : 167
প্রসারিত করো ছোট করা পরবর্তীতে পড়ুন ছাপা

রাকিবুল হাসান, দিনাজপুর জেলা প্রতিনিধিঃ দিনাজপুরের বোচাগঞ্জের নাফানগর ইউনিয়নের ছোট সুলতানপুর (ডাঙ্গীপাড়া)‘য় ধারালো অস্ত্রের অঘাতে রহিমা খাতুন (৭০) নামে এক বৃদ্ধার মৃত্যু। মৃত রহিমা খাতুন অত্র এলাকার মৃত আব্দুর সামাদের স্ত্রী।

নিহতের ছেলে রমজান(৫০) জানায় যে, গতকাল বৃহস্পতিবার রমজানের বাড়ীর বৈদ্যুতিক লাইন তার পাশের বাড়ির বাসিন্দা আকতারুল ইসলামের ঘরের উপর ঝুলে পরলে তার ছেলে লাইছুর লাইনটি ঠিক করতে গেলে আকতারুল ও তার স্ত্রী শরিফার সাথে লাইছুরের কথা কাটাকাটি হয়। কথাকাটাকাটির এক পর্যায়ে তারা লাইছুরের উপর চড়াও হলে নাতিকে বাচাঁতে রহিমা খাতুন ছুটে যায়। ঠিক তখনি আকতারুলের জামাই রনি(৪৫) ধারালো অস্ত্র দিয়ে রহিমার মাথায় আঘাত করে ও তার হাত দুমড়ে মুচরে দেয়, এসময় রমজানের স্ত্রী নাজমা ও আহত হয়। পরে অবস্থার অবনতি দেখে রনি তার শ্বশুর ও শ্বাশুরিকে নিয়ে পালিয়ে যায়। ঘটনাকালে রমজান বাসায় অনুপস্থিত ছিলেন। রমজান খবর পেয়ে বাড়িতে এসে দেখতে পান যে, তার মা ও স্ত্রী গুরুতর আহত হয়েছে। পরবর্তীতে তাদের দুজনকেই রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে রহিমা খাতুন শুক্রবার আনুমানিক রাত ২টায় মৃত্যু বরণ করেন এবং নাজমা এখনো রংপুর মেডিক্যালে চিকিৎসাধীন রয়েছে। ময়না তদন্ত শেষে রহিমা খাতুনের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

এ বিষয়ে বোচাগঞ্জ থানায় নিহতের ছেলে রমজান বাদী হয়ে রনিসহ মোট ৫ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। মামলা নং- ২।

বোচাগঞ্জ থানার অফিসার ইনচার্জ আইয়ুব আলী সাংবাদিকদের এই হত্যা কান্ডের ঘটনার বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেছেন আসামীদের কাউকে এখনো পর্যন্ত গ্রেফতার করা যায়নি। তবে তাদের ধরার সব রকম চেষ্টা চলচ্ছে বোচাগঞ্জ থানা পুলিশভ

আরো দেখুন

সাম্প্রতিক ভিডিওগুলি