জামালপুরের সরিষাবাড়ীতে বন্যার্তদের মাঝে শেখ হাসিনার ত্রানবিতরণ অব্যাহত

মোট দেখেছে : 148
প্রসারিত করো ছোট করা পরবর্তীতে পড়ুন ছাপা

জাহিদুল ইসলাম রনি, জামালপুর প্রতিনিধিঃ যত দিন এই প্রাকৃতিক দুর্যোগ ও বন্যা থাকবে, তত দিন শেখ হাসিনার ত্রাণ কার্যক্রম অব্যাহত থাকবে জামালপুরের সরিষাবাড়ীতে এাণসহায়তা কালে জানান তথ্য প্রতিমন্ত্রী চিকিৎসক মুরাদ হাসান।

তথ্য প্রতিমন্ত্রী চিকিৎসক মুরাদ হাসান বলেন, দুর্যোগে জনগণের পাশে শেখ হাসিনা ছাড়া আর কোনো দলের লোক পাশে নেই। দেশের যেকোনো প্রাকৃতিক দুর্যোগে আওয়ামী লীগ সব সময় অসহায় ও নিম্ন আয়ের মানুষের পাশে আছে। জাতির পিতা বঙ্গবন্ধুকন্যা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে।

শুক্রবার সকালে জামালপুরের সরিষাবাড়ী উপজেলার কামরাবাদ ইউনিয়ন পরিষদ কার্যালয়ে বন্যায় ক্ষতিগ্রস্তদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণকালে এ কথা বলেন তিনি। জেলা রেড ক্রিসেন্ট সোসাইটির উদ্যোগে এক হাজার পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিরতণ করা হয়।

জামালপুর জেলা রেড ক্রিসেন্ট সোসাইটির সহসভাপতি আশরাফ হোসেন তরফদারের সভাপতিত্বে এতে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন পাঠান, উপজেলা নির্বাহী কর্মকর্তা শিহাব উদ্দিন আহমেদ, জেলা রেড ক্রিসেন্ট সোসাইটির সাধারণ সম্পাদক মাসুম রেজা রহিম, কার্যকরী সদস্য সোহরাব হোসেন বাবুল, জেলা যুব রেড ক্রিসেন্ট সোসাইটির সভাপতি সাদ্দাম হোসেন ও অাওয়ামীলীগের নেতাকর্মী সহ এলাকার গণ্যমান্য ব্যাক্তিরা !!!

আরো দেখুন

সাম্প্রতিক ভিডিওগুলি