নাটোরের লালপুরে বিয়ের এক মাস না যেতেই গলায় ওড়না পেচিয়ে গৃহবধুর আত্নহত্যা

মোট দেখেছে : 80
প্রসারিত করো ছোট করা পরবর্তীতে পড়ুন ছাপা

রাশিদুল ইসলাম (নাটোর) প্রতিনিধিঃ নাটোরের লালপুরে বিয়ের ২২ দিনের মাথায় গলায় ফাঁস দিয়ে আইরিন খাতুন (২৩) নামের এক নববধূ আত্মহত্যা করেছেন। বিষয়টি নিশ্চিত করেছেন লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)মোঃ সেলিম রেজা। বুধবার (২৩ ডিসেম্বর) সকাল সাড়ে ৭টার দিকে আইরিন খাতুন সবার অগোচরে তার নিজ ঘরে তীরের সাথে গলায় উড়নায় পেঁচিয়ে ফাঁস দেয়। মৃত আইরিন উপজেলার জোতদৈবকী গ্রামের রুবেল আলীর স্ত্রী। মাত্র ২২ দিন আগে আইরিন খাতুনের সঙ্গে রুবেল আলীর বিয়ে হয়।

পরিবারসূত্রে জানা যায়, বুধবার সকালে নববধূ আইরিন খাতুন সবার অজান্তে তার নিজ ঘরের দরজা বন্ধ করে, তীরের সাথে উড়না পেঁচিয়ে গলায় ফাঁস দেন তিনি। পরে পরিবারের লোকজন খোঁজাখুঁজি করে না পেয়ে এক পর্যায়ে তার নিজ ঘরের দরজা বন্ধ দেখে ঘরে প্রবেশ করলে  তাকে ঘরের তীরের সাথে ফাঁস দেওয়া অবস্থায় দেখতে পায়।পরে পরিবারের লোকজন  লালপুর থানা পুলিশে খবর দেয়।

 পুলিশ ঘটনাস্থলে এসে গলায় ফাঁস দেওয়া অবস্থায় আইরিনের মরদেহ উদ্ধার করে। বিষয়টি নিশ্চিত করে লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম রেজা জানান, নববধূ আইরিন খাতুনের মরদেহ ময়না তদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

আরো দেখুন

সাম্প্রতিক ভিডিওগুলি