টাঙ্গাইলের ধনবাড়ীতে তুচ্ছ ঘটনায় যুবক খুন, ৫ জন হাসপাতালে

মোট দেখেছে : 79
প্রসারিত করো ছোট করা পরবর্তীতে পড়ুন ছাপা

জামালপুর জেলা প্রতিনিধিঃ টাঙ্গাইলের ধনবড়ীতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মনির হোসেন (৩৮) নামে এক যুবক খুন হয়েছে। রবিবার(২১ ডিসেম্বর ২০)ইং বিকালে উপজেলার বলিভদ্র ইউনিয়নের পাঁচপটল গ্রামে এ ঘটনা ঘটে। সংঘর্ষে উভয় পক্ষের পাঁচজন আহত হয়েছে। নিহত মনির ওই গ্রামের হাজের আলীর ছেলে। আহত তিনজনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ও অপর দুইজনকে ধনবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

পরিবারের চলছে শোকের মাতম। বলিভদ্র ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুহাম্মদ সুরুজ্জামান মিন্টু জানান, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুপুরে পাঁচপটল গ্রামে প্রতিবেশী হানিফের ছেলে সবুজকে মনিরের ভাতিজি চড় দেয়। এ নিয়ে দুই পরিবারের মধ্যে ঝগড়া হয়। পরে বিকেলে একই বিষয় নিয়ে দুই পরিবারের মধ্যে সংঘর্ষ বাধে। এ সময় প্রতিপক্ষের বল্লমের আঘাতে ঘটনাস্থলেই মনিরের মৃত্যু হয়। এ ঘটনায় আহত হয়েছেন পাঁচজন। এদের মধ্যে তিন জনকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অন্য দু’জন ধনবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।

এ বিষয়ে ধনবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. চান মিয়া জানান, ঘটনাস্থল থেকে মনিরের লাশ উদ্ধার করে থানায় আনার পর এ ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

আরো দেখুন

সাম্প্রতিক ভিডিওগুলি