নাটোরে ২৫ কেজি গাঁজাসহ গ্রেফতার তিন মাদক কারবারি!

মোট দেখেছে : 99
প্রসারিত করো ছোট করা পরবর্তীতে পড়ুন ছাপা

মোঃ কামাল মাহমুদ বাগাতিপাড়া,(নাটোর)প্রতিনিধিঃ নাটোরে ২৫ কেজি গাঁজাসহ তিন ব্যক্তিকে গ্রেফতার করেছে র‌্যাব। আজ সোমবার সকাল সাড়ে দশটার দিকে নাটোর-রাজশাহী মহাসড়কে নাটোর সদর উপজেলার সুলতানপুর এলাকায় র‌্যাবের চেকপোস্ট পরিচালনা করে একটি পিকআপ ভ্যানসহ তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত তিন ব্যক্তি হচ্ছে চাঁদপুর জেলার ফরিদগঞ্জ থানাধীন চর মথুরা গ্রামের শাহজাহান মিজির ছেলে রিয়াজুল ইসলাম সোহেল (২৩), ব্রাক্ষণবাড়িয়া জেলার সরাইল থানাধীন পানিরশ্বর নতুনহাটি গ্রামের ডারু মিয়ার ছেলে মিরাজ মিয়া (২৭) এবং রাজশাহীর পুঠিয়া থানাধীন কানাইপাড়া গ্রামের মজির সরদারের ছেলে সুমন সরদার (৩০)।

র‌্যাব-৫ এর রাজশাহী সিপিএসসি ক্যাম্পের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার এ টি এম মাইনুল ইসলাম জানান, আজ সকালে নাটোর-রাজশাহী মহাসড়কে নাটোর সুলতানপুর এলাকায় র‌্যাবের একটি চেকপোস্ট পরিচালনা করা হয়। সকাল সাড়েদশটার  দিকে কিশোরগঞ্জের ভৈরব থেকে রাজশাহীগামী একটি পিকআপ ভ্যান তল্লাশী করে ২৫ কেজি গাঁজা উদ্ধার করা হয়। অবৈধ মাদক দ্রব্য পরিবহনের দায়ে পিকআপ ভ্যানটি (ঢাকা মোট্রো ন ১৩-৭৫৩৪) জব্দ করে তিনজনকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতদের নাটোর থানায় সোপর্দ করে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

আরো দেখুন

সাম্প্রতিক ভিডিওগুলি