চট্রগ্রামে নতুন করোনা ভাইরাস আক্রান্ত ১০৭।রোগী শনাক্তের হার দ্বিগুন

মোট দেখেছে : 266
প্রসারিত করো ছোট করা পরবর্তীতে পড়ুন ছাপা

দেবাশিষ গোলদার হৃদয়,চট্রগ্রাম উপজেলা প্রতিনিধি: চট্টগ্রামে ৯২১টি নমুনা পরীক্ষায় নতুন করে আরো ১০৭ জনের শরীরে করোনা ভাইরাস সংক্রমণ শনাক্ত হয়েছে।হিসেবে পরীক্ষাকৃত নমুনায় ১১.৬১ শতাংশ পজেটিভ শনাক্ত হয়েছে এদিন।যা গত দিনের তুলনায় প্রায় দিগুণ।গত মঙ্গলবার নতুন শনাক্ত ১০৭ জনসহ চট্টগ্রামে করোনা সংক্রমিত শনাক্তের সংখ্যা দাঁড়িয়েছে ২২ হাজার ১১৫ জনে।শেষ ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত আরো ১ জনের মৃত্যু হয়েছে বলে জানিয়েছে সিভিল সার্জন কার্যালয়। এ নিয়ে আক্রান্তদের মাঝে ৩০৯ জনের মৃত্যু হয়েছে চট্টগ্রামে।

সিভিল সার্জন কার্যালয়ের তথ্য মতে,মঙ্গলবার ৯২১টিসহ এ পর্যন্ত মোট ১ লাখ ৪১ হাজার ১৭২টি নমুনা পরীক্ষা হয়েছে চট্টগ্রামে।এর মধ্যে করোনা পজেটিভ শনাক্ত হয়েছে ২২ হাজার ১১৫ জনের।হিসেবে চট্টগ্রামে করোনা শনাক্তের গড় হার ১৫.৬৬ শতাংশ। নতুন ৫২ জনসহ এ পর্যন্ত ১৬ হাজার ৯৫২ জন রোগী সুস্থ হয়েছেন বলেও জানিয়েছে সিভিল সার্জন কার্যালয়।হিসেবে আক্রান্তদের ৭৬.৬৫ শতাংশ সুস্থ হয়ে উঠেছেন।

অন্যদিকে গত মঙ্গলবার চট্টগ্রামে করোনা শনাক্ত ১০৭ জনের মধ্যে ৮৮ জন মহানগরীর এবং ১৯ জন উপজেলা পর্যায়ের বাসিন্দা।এদিন উপজেলা পর্যায়ে চন্দনাইশ ও হাটহাজারীতে ৬ জন করে, সীতাকুণ্ডে ৩ জন এবং সাতকানিয়া, পটিয়া, রাঙ্গুনিয়া ও রাউজানে ১ জন করে করোনা সংক্রমিত হিসেবে শনাক্ত হয়েছে।নতুন করে করোনা শনাক্ত হওয়া রোগীদের আইসোলেশনে নেয়ার কথা জানান চটগ্রাম সিভিল সার্জন ডা.সেখ ফজলে রাব্বি।এছাড়াও  তিনি নিয়মিত স্বাস্থ্যবিধি মেনে চলে,করোনা ভাইরাস আক্রান্ত হওয়া থেকে চট্রগ্রামবাসীকে নিরাপদ থাকার অনুরোধ করেন।


আরো দেখুন

সাম্প্রতিক ভিডিওগুলি