কুলাউড়ায় গৃহবধূর লাশ উদ্ধার, স্বামী পলাতক

মোট দেখেছে : 91
প্রসারিত করো ছোট করা পরবর্তীতে পড়ুন ছাপা

মোঃরেজাউল ইসলাম শাফি, কুলাউড়া উপজেলা প্রতিনিধিঃ মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার দানাপুর এলাকায় ৩ নভেম্বর মঙ্গলবার রাতে মুন্নি বেগম (২১) নামে এক সন্তানের জননীর লাশ উদ্ধার করেছে কুলাউড়া থানা পুলিশ। এ ঘটনায় মুন্নি বেগমের স্বামী ইয়াদ আলী পলাতক রয়েছেন।

জানা যায়, কুলাউড়া উপজেলার জয়চন্ডী ইউনিয়নের দানাপুর নিবাসী ইয়াদ আলী (২৬) তার স্ত্রী মুন্নি বেগমকে মঙ্গলবার বিকালে গুরুতর অসুস্থ অবস্থায় কুলাউড়া হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তার শারীরিক অবস্থা আশংকাজনক থাকায় তাকে মৌলভীবাজার সদর হাসপাতালে রেফার্ড করেন। পরে স্বামী ইয়াদ আলী জেলা সদর হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তার স্ত্রী মারা যায়। পরে লাশ নিয়ে সন্ধ্যায় সে বাড়ি ফিরে আসে। এরপর ইয়াদ আলী তার স্ত্রীর লাশ বাড়িতে রেখে পালিয়ে যায়।

স্থানীয়রা জানান , স্বামী ইয়াদ আলীর নির্যাতনে মুন্নি বেগমের মৃত্যু হয়েছে।

এদিকে স্বামীর নির্যাতনে মুন্নি বেগমের মৃত্যুর খবর পেয়ে কুলাউড়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সাদেক কাওসার দস্তগীর এবং কুলাউড়া থানার ওসি ইয়ারদৌস হাসানসহ পুলিশ রাতে লাশের বাড়িতে যান। পরে পুলিশ লাশের সুরতহাল করে ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার মর্গে প্রেরণের ব্যবস্থা গ্রহণ করে।কুলাউড়া থানার ওসি ইয়ারদৌস হাসান জানান, এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে ও ইয়াদ আলীকে গ্রেপ্তার করতে পুলিশ অভিযান চালাচ্ছে।

আরো দেখুন

সাম্প্রতিক ভিডিওগুলি