টাইগার-দিশার বিরুদ্ধে পুলিশের এফআইআর

টাইগার-দিশা
সর্বমোট পঠিত : 51 বার
জুম ইন জুম আউট পরে পড়ুন প্রিন্ট

করোনাবিধি লঙ্ঘন করার অভিযোগে বলিউড তারকা টাইগার শ্রফ ও দিশা পাটানির বিরুদ্ধে এফআইআর দায়ের করেছে মুম্বাই পুলিশ। খবরটি নিশ্চিত করেছে ভারতীয় সংবাদ সংস্থা এশিয়ান নিউজ ইন্টারন্যাশনাল (এএনআই)। করোনাবিধি অমান্য করায় বুধবার মুম্বাইয়ের ব্যান্ডস্ট্যান্ড এলাকায় তাদের গাড়ি আটক করেছিল পুলিশ।

মুম্বাই পুলিশ জানিয়েছে করোনাবিধি ভেঙেছেন দুজনে। লকডাউনবিধি অমান্য করে বেলা ২টার পর ব্যান্ডস্ট্যান্ড এলাকায় ঘুরে বেড়াচ্ছিলেন তারা। সেই সময়ই তাদের গাড়ি আটক করে পুলিশ। কী কারণে তারা ওই সময় বাইরে ছিলেন তা স্পষ্ট করে জানাতে পারেননি এই জুটি।

ভারতীয় একাধিক সংবাদমাধ্যম জানিয়েছে, জিম থেকে একই গাড়িতে করে ফিরছিলেন টাইগার ও দিশা। গাড়ির সামনে চালকের পাশের আসনে বসে ছিলেন দিশা। আর টাইগার ছিলেন গাড়ির পিছনে। ফেরার পথে মুম্বাইয়ের ব্যান্ডস্ট্যান্ড এলাকায় ড্রাইভিংয়ের মজা নিচ্ছিলেন এই তারকা জুটি। আর এই কারণে সেই সময়ই মুম্বাই পুলিশের পক্ষ থেকে তাদের গাড়ি আটকানো হয়। যদিও আধার কার্ড দেখানোর পর তাদের গাড়ি ছেড়ে দেয়া হয়। তবে তার কয়েক ঘণ্টার মধ্যেই এফআইআর দায়ের করে পুলিশ। 

বেশ কিছুদিন ধরেই প্রেমের সম্পর্কে আছেন টাইগার ও দিশা। যদিও এই সম্পর্কের কথা প্রকাশ্যে স্বীকার করেন না তারা। বরাবরই নিজেদের ‘ভালো বন্ধু’ হিসেবেই দাবি করে এসেছেন এই তারকা জুটি।এই বছর মার্চে টাইগারের জন্মদিনেও তার পরিবারের সঙ্গে দেখা গিয়েছিল দিশাকে। প্রাইভেট ডিনারে টাইগারের মা ও দুই বোনের সঙ্গে যোগ দিয়েছিলেন অভিনেত্রী।

মন্তব্য

আরও দেখুন

জামালপুর লাইভ টিভি