আটোয়ারী উপজেলা পুলিশের উদ্দ্যোগে ধর্ষন ও নারী নির্যাতন বিরোধী সমাবেশ অনুষ্ঠিত

মোট দেখেছে : 86
প্রসারিত করো ছোট করা পরবর্তীতে পড়ুন ছাপা

বাবলুর রশিদ বাবলু, পঞ্চগড় জেলা প্রতিনিধিঃ পঞ্চগড় জেলার আটোয়ারী উপজেলার বলরামপুর ইউনিয়ন পরিষদের শহীদ মিনার চত্তরে (১৭ই অক্টোবর) শনিবার সকাল দশটায় সারা দেশব্যাপী ন্যায়ে বাংলাদেশ পুলিশ ধর্ষণ ও নারী নির্যাতনের বিরুদ্ধে জনসচেতনতা তৈরির লক্ষ্যে ৬ হাজার ৯১২টি (পঞ্চগড়ে ৪৬ টি)মধ্যে বলরামপুরে বিট পুলিশিং এলাকায় ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী সমাবেশ সামাজিক দুরত্ব বজায় রেখে স্বাস্থ্য বিধি মেনে অনুষ্ঠিত হয়।

বলরামপুর ইউনিয়নের বিট পুলিশিং দায়িত্ব প্রাপ্ত অফিসার আটোয়ারী থানার এস আই প্যল্লাদ এর সঞ্চালনায় সমাবেশে সংশ্লিষ্ট বিট এলাকার উল্লেখযোগ্য সংখ্যক নারী, জনপ্রতিনিধি, শিক্ষক, মসজিদের ইমামসহ সমাজের বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অংশগ্রহনে মাধ্যমে উক্ত সমাবেশে প্রধান অতিথি হয়ে বক্তব্য রাখেন আটোয়ারী থানার অফিসার ইনচার্জ (ওসি) ইজার উদ্দিন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ৫নং বলরামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সাইদুর রহমান। ও পঞ্চগড় জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মাজেদুর রহমান বকুল সহ শিক্ষক ছাত্রী বৃন্দ। আটোয়ারী থানার অফিসার ইনচার্জ (ওসি) ইজার উদ্দিন তার বক্তব্যের মধ্যে সকলকে ধর্ষণ ও নারী নির্যাতনের বিরুদ্ধে এগিয়ে আসার আহ্বান জানান।


এবং এ ধরনের ঘৃণ্য অপরাধের বিরুদ্ধে সচেতন থাকতে বলেন।দেশের সামাজিক শৃঙ্খলা এবং জনগণের শান্তি ও নিরাপত্তা বিধানকল্পে ধর্ষণ, নারী ও শিশু নির্যাতনের প্রতিটি ঘটনায় অপরাধীকে আইনের আওতায় আনার লক্ষ্যে পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালন করছে বাংলাদেশ পুলিশ।


বাংলাদেশ পুলিশ দেশের সেবা ও জনগণের কল্যাণে সর্বোচ্চ আন্তরিকতা নিয়ে সর্বদা সর্বতোভাবে জনগণের পাশে রয়েছে।

আরো দেখুন

সাম্প্রতিক ভিডিওগুলি