বকশীগঞ্জে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী সিদ্দিকের গণসংযোগ

সর্বমোট পঠিত : 88 বার
জুম ইন জুম আউট পরে পড়ুন প্রিন্ট

স্থানীয় গণ্যামান্য ব্যক্তিবর্গের সাথে মতবিনিময় করেন। উপজেলা যুবলীগের সদস্য সিদ্দিকুর রহমান সিদ্দিক আগামি ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীক পাওয়ার লক্ষ্যে ও জনসেবার প্রতি গুরুত্ব দিয়ে এলাকায় ব্যাপক সামাজিক কাজকর্ম চালিয়ে যাচ্ছেন। ইতোমধ্যে তিনি এলাকায় ব্যাপক সাড়া ফেলেছেন।

জামালপুরের বকশীগঞ্জে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে শনিবার দিনভর গণসংযোগ ও উঠান বৈঠক করেছেন সম্ভাব্য এক চেয়ারম্যান প্রার্থী। 


চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী সিদ্দিকুর রহমান সিদ্দিক তার মেরুরচর ইউনিয়নের বিভিন্ন গ্রামে ব্যাপক গণসংযোগ করেন।


এসময় কোথাও কোথাও তিনি তার সমথর্কদের নিয়ে উঠান বৈঠক ও স্থানীয় গণ্যামান্য ব্যক্তিবর্গের সাথে মতবিনিময় করেন।

উপজেলা যুবলীগের সদস্য সিদ্দিকুর রহমান সিদ্দিক আগামি ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীক পাওয়ার লক্ষ্যে ও জনসেবার প্রতি গুরুত্ব দিয়ে এলাকায় ব্যাপক সামাজিক কাজকর্ম চালিয়ে যাচ্ছেন। ইতোমধ্যে তিনি এলাকায় ব্যাপক সাড়া ফেলেছেন। 


সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী সিদ্দিকুর রহমান সিদ্দিক জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাকে দলীয় মনোনয়ন দিলে তিনি চেয়ারম্যান হয়ে এলাকার মানুষের জন্য কাজ করবেন। এবং তরুণ প্রজন্মকে কর্মমুখী করে তুলবেন। গণসংযোগকালে তার বিপুল সংখ্যক কর্মী সমথর্করা উপস্থিত ছিলেন। 


এস আর /জামালপুর লাইভ

মন্তব্য

আরও দেখুন

জামালপুর লাইভ টিভি