ছেলে-মে‌য়েকে জবাই ক‌রে বাবার আত্মহত্যার চেষ্টা

মোট দেখেছে : 34
প্রসারিত করো ছোট করা পরবর্তীতে পড়ুন ছাপা

বাবার ধারালো ছুরিকাঘাতে শিশু মেয়েসহ (৭) ছেলে (১৪) সন্তানকে গলায় ও হাতে ছুরিকাঘাত করে নিজেও আত্মহত্যার চেষ্টা করেছে বলে জানা গেছে। রাজধানীর হাজারীবাগের বটতলা এলাকায় আজ বুধবার বিকালে এ ঘটনা ঘটেছে।

ওই তিনজনকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক শিশু মেয়েটিকে মৃত ঘোষণা করেন। অন্যদিকে ছেলে ও বাবা দু'জনই আশংকাজনক অবস্থায় চিকিৎসাধীন রয়েছে। নিহত শিশুটির নাম জারিন হাসান রোজা, ছেলে রিজন ৯ম শ্রেণির শিক্ষার্থী। বাবা মো. জাবেদ হাসান (৪৮) ব্যবসায়ী।


উদ্ধারকারী প্রতিবেশী সিহাব জানান, স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়েছিল। স্ত্রী বাসা থেকে বের হয়ে যায়। পরে স্বামী এ ঘটনাটি ঘটিয়েছে বলে তার ধারণা।

স্ত্রী রিমার গলার বাম পাশেও আঘাতের চিহ্ন রয়েছে বলে জানিয়েছেন তিনি।


তিনি আরো জানান, ৬৭ বাসার হাজারীবাগ বটতলা এলাকার বোরহানপুর ১০ নং গলির দুই তলা ভবনের দ্বিতীয় তলায় থাকতেন। নিজ বাড়িতেই থাকতেন ব্যবসায়ী জাবেদ হাসান। কিন্তু কি কারণে এরকম ঘটনা ঘটলো তা কেউ বলতে পারেনি।


ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, মেয়েটির মরদেহ হাসপাতাল মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবিহিত করা হয়েছে।

আরো দেখুন

সাম্প্রতিক ভিডিওগুলি