মানুষের অধিকার নিশ্চিতে আমাদের কাজ করতে হবে---মোস্তফা আল মাহমুদ

সর্বমোট পঠিত : 121 বার
জুম ইন জুম আউট পরে পড়ুন প্রিন্ট

শনিবার (০৪ সেপ্টেম্বর) দুপুরে শহররের সেতুলী ব্যাম্বো গার্ঢেনে জেলা জাতীয় পার্টির আয়োজনে সভাপতিত্বের বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি আরও বলেন, সরকারকে সাধারণ মানুষের স্বার্থকে প্রাধান্য দিতে হবে। মানুষকে বাঁচাতে হবে । সরকারী কর্মকর্তা, মন্ত্রীরা বড় বড় কথা বলে যান। কিন্তু সেই অনুযায়ী কাজ বাস্তবায়ণ করেন না। দেশের মানুষ অবহেলিত হয়ে আসছে। আমরা আর অবহেলিত থাকতে চাই না।

জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান মোস্তফা আল মাহমুদ বলেছেন, আমরা মানুষের জন্য রাজনীতি করি। তাই মানুষের অধিকার নিশ্চিতে আমাদের কাজ করতে হবে। সরকারের জন্য দেশের মানুষ সন্তানতূল্য। তাই দেশের মানুষকে ভালোবাসতে হবে। দেশের মানুষকে শোষণ করা রাজনীতি হতে পারে না। মানুষ যেন কষ্টে না থাকে এ লক্ষ্যে সরকারকে কাজ করতে হবে।

শনিবার (০৪ সেপ্টেম্বর) দুপুরে শহররের সেতুলী ব্যাম্বো গার্ঢেনে জেলা জাতীয় পার্টির আয়োজনে সভাপতিত্বের বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, সরকারকে সাধারণ মানুষের স্বার্থকে প্রাধান্য দিতে হবে। মানুষকে বাঁচাতে হবে । সরকারী কর্মকর্তা, মন্ত্রীরা বড় বড় কথা বলে যান। কিন্তু সেই অনুযায়ী কাজ বাস্তবায়ণ করেন না। দেশের মানুষ অবহেলিত হয়ে আসছে। আমরা আর অবহেলিত থাকতে চাই না।


জেলা জাতীয় পার্টির সদস্য সচিব আলহাজ্ব জাকির হোসেন খান এর সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন, জাতীয় পার্টির কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য আব্দুস ছাত্তার,আনোয়ার হোসেন, জেলা জাতীয় যুব সংহতির সভাপতি এডভোকেট আনিছুর রহমান মানিক, সাধারণ সম্পাদক কাজী খোকন প্রমূখ।

এসময় জেলা জাতীয় পার্টির অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এস আর  /জামালপুর লাইভ

মন্তব্য

আরও দেখুন

জামালপুর লাইভ টিভি