ইসলামপুরে বন্যায় ক্ষতিগ্রস্থদের খাদ্য সহায়তা দিলেন ইউপি চেয়ারম্যান

সর্বমোট পঠিত : 217 বার
জুম ইন জুম আউট পরে পড়ুন প্রিন্ট

শুক্রবার (৩ সেপ্টেম্বর) সকালে উপজেলার চরপুটিমারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব শামসুজ্জামান সুরুজ মাস্টারের নিজস্ব অর্থায়নে বালিয়ামারী গ্রামে নদী ভাঙন কবলিতদের মাঝে এ খাদ্য সহায়তায় চাল,ডাল,আলু,চিড়া,মুড়ি ও নগদ টাকা বিতরণ করা হয়।



জামালপুরের ইসলামপুরে চরপুটিমারী ইউনিয়নে দশআানী নদীর ভাঙনের কবলে পড়া গৃহহীন পরিবারের মাঝে খাদ্য সহায়তা দিয়েছেন ইউপি চেয়ারম্যান ও আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব শামসুজ্জামান সুরুজ মাস্টার।

জানা গেছে, শুক্রবার (৩ সেপ্টেম্বর) সকালে উপজেলার চরপুটিমারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব শামসুজ্জামান সুরুজ মাস্টারের নিজস্ব অর্থায়নে বালিয়ামারী গ্রামে নদী ভাঙন কবলিতদের মাঝে এ খাদ্য সহায়তায় চাল,ডাল,আলু,চিড়া,মুড়ি ও নগদ টাকা বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, স্থানীয় ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী আঃ ছামাদ মিয়া,স্থানীয় ইউনিয়ন পরিষদের সদস্য মাহমুদ আলী খলিফা,আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তফা কামাল, জালু খলিফা,ছাত্র নেতা বাবুল মিয়াসহ আরও অনেকেই।

উল্লেখ্য দশআনী নদীর পানি বৃদ্ধির সাথে সাথে গত কয়েক দিনে ইউনিয়নের বালিয়ামারী গ্রামের ৫টি পরিবারের  বসত ঘর নদীর গর্ভে চলে যায় এবং  ৭টি পরিবারের বসত ঘর হুমকির মুখে রয়েছে।এছাড়াও  ব্রহ্মপুত্রের ভাঙনের কবলে পড়ে ৪ নং চর এলাকায় চারটি বসত ঘর নদীর গর্ভে বিলিন হয়ে যায়।

এস আর /লোমান / জামালপুর লাইভ

মন্তব্য

আরও দেখুন

জামালপুর লাইভ টিভি