বকশীগঞ্জে চুরির অভিযোগে ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আটক

সর্বমোট পঠিত : 89 বার
জুম ইন জুম আউট পরে পড়ুন প্রিন্ট

নীলাক্ষিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাইফুল ইসলাম খোকা বলেন, চুরির অভিযোগে যাদের বিরুদ্ধে মামলা হয়েছে তাদের সাথে দীর্ঘদিন ধরে সালেহ আহমদ ময়নার মনোমালিন্য চলে আসছে। চুরির অভিযোগে ধরা পড়ার পর সালেহ আহমেদ ময়না অভিযুক্ত চোর রবিন মিয়া ও মনো মিয়াকে চোরাই মালামাল বের করে দেওযার জন্য চাপ সৃষ্টি করে।

চুরির অভিযোগে জামালপুরের বকশীগঞ্জ উপজেলার নীলাক্ষিয়া ইউনিয়নের ৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সালেহ আহমেদ ময়নাকে আটক করেছে বকশীগঞ্জ থানা পুলিশ। আদালতে চোরের জবানবন্দি পর্যালোচনা করে শুক্রবার (৩ সেপ্টেম্বর) সকালে পুলিশ সালেহ আহমেদ ময়নাকে আটক করে।

জানা যায়, উপজেলার নীলাক্ষিয়া বাজারে গত ২৫ আগস্ট রাতে একটি ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনা ঘটে। এ বিষয়ে ব্যবসায়ী ফজলুল হক বাদী হয়ে মামলা দায়ের করেন। মামলায় ২৭ আগস্ট  রবিন ও মনো মিয়া নামে ২ জনকে গ্রেফতার করে বকশীগঞ্জ থানা পুলিশ।

গ্রেফতাকৃত আসামী রবিন ও মনো মিয়া জিজ্ঞাসাবাদে চুরির ঘটনার সাথে জড়িত থাকার বিষয়ে আদালতে সালেহ আহমেদ ময়নার নাম বলেন। রবিন ও মনো মিয়ার জবান বন্দির ভিত্তিতে শুক্রবার সকালে নীলাক্ষিয়া ইউনিয়নের ৪ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি সালেহ আহমেদ ময়নাকে আটক করে বকশীগঞ্জ থানা পুলিশ।

এব্যাপারে নীলাক্ষিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাইফুল ইসলাম খোকা বলেন, চুরির অভিযোগে যাদের বিরুদ্ধে মামলা হয়েছে তাদের সাথে দীর্ঘদিন ধরে সালেহ আহমদ ময়নার মনোমালিন্য চলে আসছে। চুরির অভিযোগে ধরা পড়ার পর সালেহ আহমেদ ময়না অভিযুক্ত চোর রবিন মিয়া ও মনো মিয়াকে চোরাই মালামাল বের করে দেওযার জন্য চাপ সৃষ্টি করে।

সালেহ আহমেদ ময়নার চাপের মুখেই রবিন ও মনো মিয়ার বাড়ী থেকে আংশিক চোরাই মালামাল উদ্ধার হয়েছে। এই ক্ষোভেই পেশাদার চোর রবিন মিয়া ও মনো মিয়া নীলাক্ষিয়া ইউনিয়নের ৪ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি সালেহ আহমেদ ময়নার নাম বলেছে। নীলাক্ষিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সাইফুল ইসলাম খোকা আটক ৪নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি সালেহ আহমেদ ময়নার মুক্তি দাবি করেন।

এব্যপারে বকশীগঞ্জ থানার অফিসার ইনচার্জ শফিকুল ইসলাম সম্রাট জানান, উল্লেখিত চুরির ঘটনায় ধৃত আসামীরা ১৬৪ ধারা মোতাবেক সালেহ আহমেদ ময়নার বিরুদ্ধে জবান বন্দি দেন। আদালতে দেওয়া সেই জবান বন্দি পর্যালোচনা করেই সালেহ আহমেদ ময়নাকে আটক করা হয়েছে।

এস আর /জামালপুর লাইভ



মন্তব্য

আরও দেখুন

জামালপুর লাইভ টিভি