জামালপুরে ৬ টি ককটেলসহ গ্রেপ্তার ১

সর্বমোট পঠিত : 334 বার
জুম ইন জুম আউট পরে পড়ুন প্রিন্ট

কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামানের নেতৃত্বে র‌্যাবের একটি আভিযানিক দল বুধবার বিকেল চারটার দিকে জামালপুর পাঁচরাস্তা মোড় এলাকায় রাজিন মেডিকেল হলে অভিযান চালায়। এসময় সেখান থেকে ৬টি ককটেল সদৃশ্য বিস্ফোরক বস্তুসহ ফারুক আহম্মেদকে গ্রেপ্তার করা হয়।


জামালপুর পৌরসভার ৬টি ককটেল সদৃশ্য বিস্ফোরকসহ ফারুক আহম্মেদ (৪৭) নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১৪। পৌর শহরের পাঁচরাস্তা মোড় এলাকায় রাজিন মেডিকেল হলে বুধবার (৩০ আগস্ট) বিকেলে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। সে জেলার মেলান্দহ উপজেলার বাঘবাড়ী গ্রামের মৃত নাসির মোল্লার ছেলে। বুধবার রাতে র‌্যাবের জামালপুর ক্যাম্প থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

জানা গেছে, র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামানের নেতৃত্বে র‌্যাবের একটি আভিযানিক দল বুধবার বিকেল চারটার দিকে জামালপুর পাঁচরাস্তা মোড় এলাকায় রাজিন মেডিকেল হলে অভিযান চালায়। এসময় সেখান থেকে ৬টি ককটেল সদৃশ্য বিস্ফোরক বস্তুসহ ফারুক আহম্মেদকে গ্রেপ্তার করা হয়। তার মোবাইল ফোনটিও জব্দ করা হয়েছে।

ফারুকের বিরুদ্ধে জামালপুর সদর থানায় বিস্ফোরক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। এ ধরনের অপরাধের বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে বলে প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

এস আর /জামালপুর লাইভ

মন্তব্য

আরও দেখুন

জামালপুর লাইভ টিভি