খুনি জিয়া-মুস্তাক পাকিস্থানী রাজাকারদের দালাল ছিলেন --তথ্য প্রতিমন্ত্রী

সর্বমোট পঠিত : 180 বার
জুম ইন জুম আউট পরে পড়ুন প্রিন্ট

তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান আরও বলেন, বঙ্গবন্ধুর মুক্তিযোদ্ধার সন্তানেরা জেগে আছে। কত বোমা,কত গোলা-বারুদ ও গ্যানেট আছে তোমাদের। এতটুকু তাকিয়ে দেখবো না আমার জীবনটা বেঁচে আছে কিনা।

তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী আলহাজ্ব ডা. মুরাদ হাসান বলেছেন,খুনি জিয়া-মুস্তাক ১৯৭১ সালে পাকিস্থানীদের রাজাকার দালাল ছিলেন। ওই পাকিস্থানীদের ছত্রছায়াদের বঙ্গবন্ধুর বাংলার মাটিতে ঠাই হবে না।  

রোববার (২৯ আগস্ট) সকালে উপজেলা নির্বাহী অফিসার শিহাব উদ্দিন আহমদের পদোন্নতি জনিত এবং নবযোগদানকৃত উপজেলা নির্বাহী অফিসার উপমা ফারিসাকে বরণ উপলক্ষে অফিসার্স কাব কর্তৃক আয়োজিত বিদায় ও বরণ সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান আরও বলেন, বঙ্গবন্ধুর মুক্তিযোদ্ধার সন্তানেরা জেগে আছে। কত বোমা,কত গোলা-বারুদ ও গ্যানেট আছে তোমাদের। এতটুকু তাকিয়ে দেখবো না আমার জীবনটা বেঁচে আছে কিনা।

এতে অফিসার্স কাবের সিনিয়র সহ সভাপতি ও উপজেলা কৃষি কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন এর সভাপতিত্বে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন পাঠান, বিদায়ী উপজেলা নির্বাহী অফিসার শিহাব উদ্দিন আহমদ, নবাগত উপজেলা নির্বাহী অফিসার উপমা ফারিসা,উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব ছানোয়ার হোসেন বাদশা,সরিষাবাড়ী পৌর সভার মেয়র মনির উদ্দিন,

বীর মুক্তিযোদ্ধা মোফাজ্জল হোসেন, বীরমুক্তিযোদ্ধা এম এ লতিফ,জেলা আওয়ামীলীগের উপ দপ্তর সম্পাদক জহুরুল ইসলাম মানিক, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ গাজী রফিকুল হক, সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মীর রকিবুল হক,পোগলদিঘা চেযারম্যান শামস উদ্দিন, সরিষাবাড়ী উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আমাদের সময় সরিষাবাড়ী প্রতিনিধি আবুল হোসেন প্রমুখ বক্তব্য রাখেন।
     
অনুষ্ঠানটি পরিচালনা করেন উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা হাবিবুর রহমান। পরে বিদায়ী উপজেলা নির্বাহী অফিসার শিহাব উদ্দিন আহমদ ও নবাগত উপজেলা নির্বাহী অফিসার উপমা ফারিসাকে ক্রেষ্ট ও ফুলেল শুভেচ্ছা জানান প্রধান অতিথি তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী আলহাজ্ব ডা. মুরাদ হাসান।

এ ছাড়াও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গনের পক্ষ থেকে এবং সরকারী ককর্মকর্তা-কর্মচারী এবং বিভিন্ন সংগঠনের পক্ষ থেকেও ফুলেল শুভেচ্ছা জানান।

অনুষ্ঠানে সরকারী-কর্মকর্তা কর্মচারী, আওয়ামীলীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মী এবং বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ ও  বিভিন্ন ইলেকট্রিক ও প্রিন্ট মিডিযার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

এস আর /জামালপুর লাইভ

মন্তব্য

আরও দেখুন

জামালপুর লাইভ টিভি