তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান বলেছেন

বাংলাদেশ কারও অনুগ্রহ বা দয়ার দানে নয় এটা বঙ্গবন্ধুর দেশ

তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান
সর্বমোট পঠিত : 208 বার
জুম ইন জুম আউট পরে পড়ুন প্রিন্ট

দেশ দূর্বার গতিতে যখন আগামীর পথে এগিয়ে যাচ্ছে সেই সময় গুটি কয়েক জিয়া ও মোস্তাকের বংশধর যারা শেখ হাসিনার উন্নয়ন কে কলঙ্কিত করার গভীর যড়যন্ত্র করছে। এসব ষড়যন্ত্রকারীদের শক্তভাবে প্রতিহত করা হবেও বলে জানান তিনি। জাতির পিতার হত্যার মাস্টার মাইন জিয়াউর রহমানের মরণোত্তর বিচার খুব দ্রুত এ বাংলার মাটিতে করা হবেও বলে মন্তব্য করেন।

বাংলাদেশ কারও অনুগ্রহ বা দয়ার দানে নয়, এটা বঙ্গবন্ধুর দেশ। ৩০ লাখ মানুষের তাজা প্রাণ ও দুই লাখ মা-বোনের ইজ্জতের বিনিময় এবং জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অবদানের বিনিময়ে আমরা এই স্বাধীন বাংলাদেশ পেয়েছি।

 শনিবার (২৮ আগস্ট) উপজেলার ভাটারা স্কুল এন্ড কলেজে দুই শত দরিদ্র ও মেধাবী ছাত্র-ছাত্রীদের মাঝে স্কুল ড্রেস বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী আলহাজ্ব ডা. মুরাদ হাসান এমপি এসব কথা বলেন।  

ভাটারা স্কুল এন্ড কলেজের আয়োজনে শিক্ষার্থীদের মাঝে স্কুল ড্রেস বিতরণ অনুষ্ঠানে তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান এমপি আরও বলেন, বঙ্গবন্ধুর সোনার বাংলায় কেউ যড়যন্ত্র করে পার পাবে না। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে। দেশ দূর্বার গতিতে যখন আগামীর পথে এগিয়ে যাচ্ছে সেই সময় গুটি কয়েক জিয়া ও মোস্তাকের বংশধর যারা শেখ হাসিনার উন্নয়ন কে কলঙ্কিত করার গভীর যড়যন্ত্র করছে। এসব ষড়যন্ত্রকারীদের শক্তভাবে প্রতিহত করা হবেও বলে জানান তিনি। জাতির পিতার হত্যার মাস্টার মাইন জিয়াউর রহমানের মরণোত্তর বিচার খুব দ্রুত এ বাংলার মাটিতে করা হবেও বলে মন্তব্য করেন।  

এ সময় উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন পাঠান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব ছানোয়ার হোসেন বাদশা, উপজেলা নির্বাহী অফিসার শিহাব উদ্দিন আহমেদ, ভাটারা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ভাটারা ইউপি চেয়ারম্যান বোরহান উদ্দিন বাদল, পৌর কাউন্সিলর সাখাওয়াত আলম মুকুল, ভাটারা স্কুল এন্ড কলেজের সভাপতি আবু-বক্কর সিদ্দিক উপস্থিত ছিলেন।

এস আর /জামালপুর লাইভ

মন্তব্য

আরও দেখুন

জামালপুর লাইভ টিভি