বিদেশী মদসহ গ্রেফতার-১

বিদেশী মদসহ গ্রেফতার-১
সর্বমোট পঠিত : 77 বার
জুম ইন জুম আউট পরে পড়ুন প্রিন্ট

১৭ আগস্ট রাত ৮ টায় ঝিনাইগাতী উপজেলার হলদী গ্রামের গারুকুনায় র‌্যাব-১৪ অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করে।

শেরপুরের ঝিনাইগাতীতে ৫ বোতল বিদেশী মদসহ মোঃ শফিকুল (২২) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১৪। ১৭ আগস্ট রাত ৮ টায় ঝিনাইগাতী উপজেলার হলদী গ্রামের গারুকুনায় র‌্যাব-১৪ অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত আসামী- ঝিনাইগাতির বাবুল মিয়া ছেলে মোঃ শফিকুল।

র‌্যাব-১৪ জানায়, ১৭ আগস্ট রাত ৮ টায় র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান এর নেতৃত্বে এবং স্কোয়াড কমান্ডার সহকারী পুলিশ সুপার এম.এম. সবুজ রানা এর উপস্থিতিতে র‌্যাবের একটি আভিযানিক দল শেরপুর জেলার ঝিনাইগাতি থানাধীন হলদী গ্রামের গারুকুনা বাজারের মোঃ আবুল হোসেন খাবার হোটেলের সামনে পাঁকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে ১ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামীর কাছ থেকে ৫ বোতল বিদেশী মদ এবং ০২ টি মোবাইল সেট উদ্ধার করা হয়। উদ্ধারকৃত বিদেশী মদের আনুমানিক মূল্য ৮,০০০/- টাকা।

জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান জানান, গ্রেফতারকৃত আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে ও অনুসন্ধানে তারা দীর্ঘদিন যাবৎ শেরপুরের বিভিন্ন স্থানে মাদক ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে। উক্ত বিষয়ে ধৃত আসামীর বিরুদ্ধে ঝিনাইগাতি থানায় মামলা দায়ের করা হয়েছে।

মন্তব্য

আরও দেখুন

জামালপুর লাইভ টিভি