সীতাকুণ্ড উপজেলায় ঘনঘন লোডশেডিং,দীর্ঘদিন ধরে ভোগান্তিতে রয়েছে হাজারো উপজেলাবাসী

মোট দেখেছে : 689
প্রসারিত করো ছোট করা পরবর্তীতে পড়ুন ছাপা

দেবাশিষ গোলদার হৃদয়,উপজেলা প্রতিনিধি,চট্রগ্রাম : চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলার ৩নং, ৪নং,৫নং ও ১০নং ইউনিয়ন পরিষদ এলাকায় দীর্ঘ বেশ কিছুদিন যাবৎ ঘনঘন লোডশেডিং হচ্ছে ও হঠাৎ বিদ্যুৎ সংযোগ বন্ধ হয়ে যাচ্ছে। একবার বিদ্যুৎ সংযোগ চলে গেলে দীর্ঘসময় ধরে আর বিদ্যুৎ সুবিধা পাচ্ছে না উক্ত ইউনিয়ন পরিষদের বাসিন্দারা।।দীর্ঘ সময় ধরে চলা এমন লোডশেডিংয়ে উপজেলাবাসীর দৈনন্দিন কাজে,শিক্ষার্থীদের পড়ালেখায় ও বিদ্যুৎ নির্ভর সকল ধরনের কাজে ভোগান্তিতে পড়তে হচ্ছে সীতাকুণ্ড উপজেলাবাসীকে।

এছাড়াও দীর্ঘ সময় ধরে চলা এমন লোডশেডিং মেনে নিতে পারছে না সীতাকুণ্ড উপজেলাবাসী।।এ ব্যাপারে সীতাকুণ্ড উপজেলার ১০নং ইউনিয়ন পরিষদের বাসিন্দা (মোঃ আশরাফ উদ্দিন৩২)এর সাথে কথা বলে জানা যায়,এমন দীর্ঘ সময় ধরে চলা ঘনঘন লোডশেডিং এ তাদের নিত্য প্রয়োজনীয় বিদ্যুৎ নির্ভর যন্ত্রপাতির, চার্জ দেওয়া ও ব্যবহার করা দুষ্কর হয়ে যাচ্ছে।।একবার বিদ্যুৎ সংযোগ চলে গেলে ২/৩ ঘণ্টা পর্যন্ত তা আর ফিরে আসে না বলেও জানান তিনি। চট্টগ্রাম বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের খামখেয়ালি মনোভাবকেই,ঘনঘন লোডশেডিং ও দীর্ঘ সময় বিদ্যুৎ সংযোগ না পাওয়ার জন্য দায়ী করছেন তিনি।

এদিকে চট্টগ্রাম বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের একজন কর্মকর্তার সাথে কথা বলে জানা যায়,কিছুদিন যাবত তাদের প্রাতিষ্ঠানিক কার্যকলাপে পরিবর্তন ও বিদ্যুৎ উন্নয়নের কাজ চলায় এমন লোডশেডিং ভোগান্তিতে পড়তে হচ্ছে উপজেলাবাসীকে।

প্রথমে নানান অজুহাত দেখালেও পরে সীতাকুণ্ড উপজেলার এই লোডশেডিং সমস্যা শীঘ্রই সমাধান করার আশ্বাস দেয়,চট্টগ্রাম বিদ্যুৎ উন্নয়ন বোর্ড। বর্তমানে সীতাকুণ্ড উপজেলাবাসীর দাবি,চট্টগ্রাম বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের খামখেয়ালীপনা,অজুহাত বাদ দিয়ে,প্রয়োজনীয় পদক্ষেপ এর মাধ্যমে,দ্রুত তাদের ঘনঘন লোডশেডিং ও দীর্ঘ সময় বিদ্যুৎ সংযোগ না পাওয়ার ভোগান্তি থেকে নিস্তার দেওয়া হোক।


আরো দেখুন

সাম্প্রতিক ভিডিওগুলি