পিএসজির হয়ে আজই মাঠে নামছেন মেসি?

আজই মাঠে নামছেন মেসি?
সর্বমোট পঠিত : 90 বার
জুম ইন জুম আউট পরে পড়ুন প্রিন্ট

তবে এ যাত্রায় সমর্থকদের হতাশই হতে হচ্ছে। দীর্ঘ সময় ছুটি কাটিয়ে মাঠে ফিরে মাত্র তিনটি অনুশীলন সেশন শেষ করেছেন মেসি। যা কোনো ম্যাচে নামার মতো প্রয়োজনীয় প্রস্তুতি নয়। যে কারণে শনিবারের ম্যাচে মেসিকে নামাবে না পিএসজি। পিএসজির পক্ষ থেকে এক বিবৃতিতে নিশ্চিত করা হয়েছে, শনিবারের ম্যাচটি দিয়ে পিএসজিতে মেসির অভিষেক ঘটছে না।


বার্সেলোনার সাথে দীর্ঘ সম্পর্কের অবসান ঘটিয়ে ফরাসি ক্লাব প্যারিস সেন্ট জার্মেইয়ে যোগ দিয়েছেন লিওনেল মেসি। আর নতুন ক্লাবে যোগ দিয়েই নেমে পড়েছেন অনুশীলনে।

আর একারণেই বিশ্বজুড়ে নতুন-পুরাতন পিএসজি সমর্থকদের মনের নৌকার পালে যেন হাওয়া লেগেছে। তবে কী লিগ ওয়ানের একদম শুরুর ম্যাচ থেকেই নতুন জার্সিতে মাঠে দেখা যাবে মেসিকে?

শনিবার রাতেই লিগ ওয়ানে স্ট্রাসবুর্গের বিপক্ষে নামবে পিএসজি। আর এ ম্যাচেই মেসি মাঠে নামবেন কিনা তা নিয়ে শুরু হয়েছে জল্পনা-কল্পনা।

তবে এ যাত্রায় সমর্থকদের হতাশই হতে হচ্ছে। দীর্ঘ সময় ছুটি কাটিয়ে মাঠে ফিরে মাত্র তিনটি অনুশীলন সেশন শেষ করেছেন মেসি। যা কোনো ম্যাচে নামার মতো প্রয়োজনীয় প্রস্তুতি নয়। যে কারণে শনিবারের ম্যাচে মেসিকে নামাবে না পিএসজি।

পিএসজির পক্ষ থেকে এক বিবৃতিতে নিশ্চিত করা হয়েছে, শনিবারের ম্যাচটি দিয়ে পিএসজিতে মেসির অভিষেক ঘটছে না।

প্যারিসের ফুটবলভিত্তিক সংবাদমাধ্যমগুলোর ধারণা, দ্বিতীয় ম্যাচে মেসিকে নামাতে পারেন পিএসজি কোচ পচেত্তিনো। আগামী ২৯ আগস্ট রেইমসের মাঠে খেলবে পিএসজি।

এদিকে আনুষ্ঠানিক বিবৃতিতে ক্লাব কর্তৃপক্ষ জানিয়েছে, আগস্টের কোনো ম্যাচই খেলতে পারবেন না সার্জিও রামোস। পেশির চোটের কারণে আগামী মাস পর্যন্ত বিশ্রামে থাকবেন সাবেক রিয়াল মাদ্রিদ অধিনায়ক।

শুধু আগস্টই নয়, সেপ্টেম্বরের শুরুতে স্পেন জাতীয় দলের হয়ে সুইডেন, জর্জিয়া এবং কসোভার বিপক্ষে আন্তর্জাতিক ম্যাচও খেলতে পারছেন না রামোস।

মন্তব্য

আরও দেখুন

জামালপুর লাইভ টিভি