শেরপুরে প্রীতি ফুটবল ম্যাচে স্বেচ্ছাসেবী সংগঠন আজকের তারুণ্য জয়ী

আজকের তারুণ্য / শেরপুর জেলা রক্তদান ও সমাজ কল্যাণ সংস্থা
সর্বমোট পঠিত : 86 বার
জুম ইন জুম আউট পরে পড়ুন প্রিন্ট

উক্ত প্রীতি ফুটবল ম্যাচে শেরপুর জেলা রক্তদান ও সমাজ কল্যাণ সংস্থাকে ১-০ গোলে পরাজিত করে আজকের তারুণ্য। আজকের তারুণ্যের পক্ষে মাঝমাঠ থেকে দুর্দান্ত সোনার হরিণ গোলটি করে আজকের তারুণ্যের সেচ্ছাসেবক নিশাত।

শেরপুর জেলা প্রশাসনের ইমার্জেন্সি স্বেচ্ছাসেবী সাপোর্ট টিম আজকের তারুণ্য বনাম শেরপুর জেলা রক্তদান ও সমাজ কল্যাণ সংস্থা মধ্যকার প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। ১৩ আগস্ট শুক্রবার সকাল ১০টায় শেরপুর মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে এক প্রীতি ফুটবল ম্যাচের আয়োজন করা হয়। প্রীতি ফুটবল ম্যাচে সমন্বয়কের দায়িত্বে ছিলেন, শেরপুর ইমার্জেন্সি অক্সিজেন ব্যাংকের সমন্বয়ক সোহেল রানা।

উক্ত প্রীতি ফুটবল ম্যাচে শেরপুর জেলা রক্তদান ও সমাজ কল্যাণ সংস্থাকে ১-০ গোলে পরাজিত করে আজকের তারুণ্য। আজকের তারুণ্যের পক্ষে মাঝমাঠ থেকে দুর্দান্ত সোনার হরিণ গোলটি করে আজকের তারুণ্যের সেচ্ছাসেবক নিশাত। পরে খেলায় বার বার দু দল অনেক সুযোগ পেয়েও গোলকিপারকে পরাস্থ করতে ব্যর্থ হয়। খেলাটি অনুষ্ঠিত হয় ৬০ মিনিট। খেলাটিতে রেফারির দায়িত্ব পালন করেন শেরপুর জেলা রক্তদান ও সমাজ কল্যাণ সংস্থার সেচ্ছাসেবক শান্ত।

খেলায় উপস্থিত ছিলেন, শেরপুর জেলা রক্তদান ও সমাজ কল্যাণ সংস্থার সভাপতি মো: আজিজ, আজকের তারুণ্যের সভাপতি মো: রবিউল ইসলাম রতন, শেরপুর জেলা রক্তদান ও সমাজ কল্যাণ সংস্থার সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, আজকের তারুণ্যের সাধারণ সম্পাদক দীপ্ত মোদক প্রমুখ। এসময় আরো দুই দলের খেলোয়াড়রা ও স্বেচ্ছাসেবী সদস্যরা উপস্থিত ছিলেন।

মন্তব্য

আরও দেখুন

জামালপুর লাইভ টিভি